ভেজা ভেজা শিশির ফোঁটা
               তোমার ঠোঁটের জল,
তোমার আমার দুইয়ের মাঝে-
              উপচে পরা ঢল!


     বিন্দু বিন্দু ভালবাসা
       জমল দুইয়ের মাঝে-
         তোমার কথা মনে পরে,
                 রাত্রি সকাল সাঁঝে।


            রৌদ্দ, ছায়ার লুকুচুরি
          শান্ত নদীর ঢেউ;
       তুমি আমি চন্দ্র,তাঁরা
     খোঁজ রাখেনা কেউ।


(বইঃ মুক্ত পথের পথিক।
প্রাপ্তিস্থান- বিদিত, আজিজ সুপার মার্কেট, নিচতলা, শাহবাগ, ঢাকা। অথবাঃ০১৬৭২০৮০৬০৬