তুমি-
        দূরে দূরে আর থেকনা,
        মায়াবী জ্যোৎস্না ভঁরা রাতে-
       এসো আমার পাশে!
       এতটুকু দয়া করো অধর যেন হাসে,
        আমার জীবন বাঁচে।


  আমি-
         থাকবনা আর মুখ ফিরিয়ে
         আসবো সখি আসবো তোমায় নিয়েই বাঁচব।
         তোমার প্রেম সাগরে নাও ভাসিয়ে
         ফিরব সখি নীড়ে -তোমার ভালবাসা ঘিরে।