আজ আনন্দ সুখের ছোয়া লেগেছে মনে,
           আজ স্বপ্ন আশা গুলো চাঁদ হয়ে উঠেছে বনে
           আজ সিমাহীন ভালবাসায় দুলেছি দোলায়  
           আজ ইচ্ছে গুলো পূরণ হল ভাল লাগা প্রতিটি ক্ষনে,
           আজ আমি যা কিছু ভাবি,যে পথে চলি আপন মনে,
           আজ আমি যাই লিখি সব কবিতা হয়
           যা কিছু বলি সব গান হয় মনে,
           আজ দুঃখ কষ্ট গুলো হারিয়ে গেছে নির্জনে,
           আজ হাজারও সুখ গুলো খুঁজে পাই ফিরে ফিরে    
           আজ আনন্দ সুখে ভরে গেছে আমার ভুবন।