হাসান ইমতি

জন্মস্থান ঝিলটুলী, ফরিদপুর , বাংলাদেশ
বর্তমান নিবাস উত্তরা, ঢাকা, বাংলাদেশ
পেশা নিরীক্ষক (Auditor)
শিক্ষাগত যোগ্যতা Commonwealth MBA, CA Course

হাসান ইমতির জন্মস্থান ফরিদপুর, বর্তমান বাসস্থান উত্তরা, ঢাকা। তিনি মূলতঃ অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্মে লেখালেখি করে থাকেন। এ ধারায় কবিতা ভিত্তিক সাইটের ভেতর রয়েছে বাংলা কবিতা, কবিতা ক্লাব, কবিতা ইবারয়ারি, গল্প কবিতা, বাংলার কবিতা ইত্যাদি এবং ব্লগের ভেতর সামহোয়্যার ইন ব্লগ, চলন্তিকা, ইস্টিশন, নক্ষত্র, আমার ব্লগ, চতুর্মাত্রিক ইত্যাদি। ইতিমধ্যে ই-ম্যাগের ভেতর অন্যনিষাদ, কালিমাটি, মিলন সাগর, জলভূমি, প্রতিচ্ছবি, বাঙ্গালিয়ানা সহ আরও কিছু ব্লগজিন ও বাজিতপুর প্রতিদিন, মিডিয়াবাজ, নব দিবাকর, তোমার আমার, বাংলা নিউজ ২৪, নারায়ণগঞ্জ টাইমস সহ আরও কিছু অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়েছে তাঁর লেখা। প্রিন্ট মিডিয়ার ভেতর গত ২০১৫ ইং বইমেলায় সাহিত্যকথা, অন্যপ্রকাশ, তারুন্য সহ আরও কয়েকটি সংকলনে তাঁর লেখা প্রকাশিত হয়েছে। এর বাইরে ভারতের দিগন্ত পত্রিকা, যুগসাগ্নিক, পূর্ব পশ্চিম এবং ঢাকার লেখচিত্র প্রকাশনী, বাংলার কবিতাপত্র, অতসী পত্রিকাসহ আরও কিছু প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে তাঁর লেখা। অনলাইনে আয়োজিত আটকাহন সাহিত্য পুরস্কার, গল্পলেখা সাহিত্য পুরস্কার ও সৃষ্টিসুখের উল্লাসে সাহিত্য পুরস্কার সহ আরও কিছু সাহিত্য পুরস্কার তাঁর লেখাকে সন্মানিত করেছে। ব্যক্তি জীবনে তিনি কমনওয়েলথ এম বি এ শেষ করে সি এ করার পাশাপাসি একটি উৎপাদন মুখী প্রতিষ্ঠানে নিরীক্ষা বিভাগে কর্মরত আছেন।

হাসান ইমতি ১০ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে হাসান ইমতি -এর ৭৬৩টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২০/২
১১/৪
১৪/২
৩১/১২
১৯/৪
২/৪
২৯/৩
২৭/৩
২৫/৩
১৭/১০
১/৬
২৮/২
২৭/২
২৬/২
২৫/২
২৪/২
২৩/২
২২/২ ১২
২১/২ ২০
১৯/২ ১২
১৮/২
১৭/২ ১০
১৬/২
১৫/২
১৪/২
১৩/২ ১৬
১২/২
১১/২
৬/২
৩/২
২/২ ১৪
২৭/১
২৫/১
২৪/১
১৩/১
৪/১
২৯/১২
২০/১২
১৬/১২
১২/১২
১১/১২ ১২
৯/১২ ২০
৮/১২ ২০
৭/১২
৬/১২ ১০
২/১২ ২০
২৪/১১
২২/১১
১৫/১১
১৩/১১

এখানে হাসান ইমতি -এর ১২৭টি আলোচনামূলক লেখা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/২ ১৬
১৩/২ ১০
১২/২ ৫১
২৭/১০ ১০
২৪/৭
৩০/৫
১৭/৫ ১০
২৬/২
২০/২ ১০
১৯/২
১০/২
২/২
৩১/১ ২৭
২৭/১ ২৬
১০/১ ২০
৩১/১২ ১২
২৮/১২
২২/১২ ১৪
১২/১২ ২২
১০/১২ ২৪
২৯/১১ ১৮
২৬/১১ ১৬
৭/১১ ৪৫
১৩/১০
২০/৭
১৮/৭ ১১
৫/৬ ৪৩
২৬/৫ ২৮
১৭/৫
৫/৫
১/৫ ১২
১৪/৪
৮/৪ ১৭
৩/৪
৩০/৩
২৬/৩
১২/৩ ৩৩
২/৩
২১/২
২০/২
১৭/২
১৫/২
১৩/২ ১১
১২/২
১১/২
১০/২
৮/২
৩০/১
২৫/১ ১০
২২/১ ১৭

তারুণ্যের ব্লগ

হাসান ইমতি তারুণ্য ব্লগে এপর্যন্ত ৩১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।