কবি বোদরুল আলমকে আমার একটি কবিতার মন্তব্যে দেয়া প্রতি মন্তব্য থেকে কিছু অংশ কপি দিচ্ছি "বাংলা কবিতায় কোন ফিল্টারিং নেই যে কেউ এসেই লেখা দিতে পারে, তাই এখানের লেখা যে খিচুড়ি হবে সেটা স্বাভাবিক, তবে আমি বাংলা কবিতাকে দেখি নিয়মিত চর্চার ক্ষেত্র হিসাবে, চর্চার এই সুযোগ যে কাজে লাগিয়ে নিজের উচ্চতা বাড়াতে পারবে সেই লাভবান হবে, সেই সঠিক পথে আছে, আর এখানকার নিয়মিতের তালিকা ও প্রতিদানে ভালো মন্তব্য পাওয়ার জন্য কিছু মন্তব্যের ঝড় বয়ে যায় যা কোন জাতেই পড়ে না, লেখা না পড়ে, না বুঝেই মন্তব্য, এখানকার মন্তব্য প্রতিমন্তব্য পড়লে মনে হয় সবার লেখা মনে হয় খুব ভালো হচ্ছে, আসলেই কি তাই, আসরের অনেকেরই লেখাপড়া খুব কম, লেখা একটি জায়গায় দাড়িয়ে আছে, শুধু সংখ্যার কলেবর বেড়ে চলেছে, এবার আমার মন্তব্য প্রসঙ্গে বলি, সব লেখা কিন্তু মন্তব্য দাবী করে না, এখানে হাতে গোনা কিছু লেখা ভালো, আমি লেখা বলছি, খেয়াল করুন, লেখক নয় কারন কোন লেখকেরই শতকরা ১০০ % লেখা ভালো হয় না, হোক সে রথী মাহারথী, প্রায় সব প্রতিষ্ঠিত লেখকেরই  কিছু লেখা থাকে ভালো, বাকিগুলো কলেবর মাত্র, অলঙ্কার নয়, নাম এবং জনপ্রিয়তা দেখে যখনই কোন লেখকের সৃষ্টির ভেতর ঢুকতে গেছি এই একই অভিজ্ঞতা হয়েছে আমার, লেখক ভেদে এর কিছু হেরফের হয়েছে মাত্র, তাই এখন প্রিয়র কথা আসলে আমি একক কোন লেখকের নাম না বলে নির্দিষ্ট কিছু লেখার কথা বলতেই বেশী সাচ্ছন্দ্য বোধ করি" ...


তাই এই বিষয় নিয়ে আমি আর মাথা ঘামাই না যারে খুশী দেখাক, যেভাবে খুশী দেখাক, তবে যদি আমার মতামত চাওয়া হয় তবে বলব "লেখার মান ছাড়া আর কোন সেরাকে আমি কুর্নিশ জানাই না"  কারো সাথেই আমার ব্যক্তিগত বিরোধ নেই কিন্তু ঐ তালিকায় যখন এমন কারো নাম দেখি যার লেখা পরিণত নয়, যার দৃষ্টি প্রসারিত নয়, যার ভাবনার গভীরতা নেই তখন দুঃখ পাই, শত হলেও ঐ তালিকাটি বাংলা কবিতার স্বারক বহন করছে, তখন বুঝতে পারি সাইটটাকেও তো চালু রাখতে হবে, পতঙ্গকে আকৃষ্ট করতে যেমন আলো লাগে তেমনি ঐ তালিকা দিয়ে কিছু হালকা মানুষকে আকৃষ্ট করে সাইটের ভিড় ঠিক রাখার একটি বাণিজ্যিক ব্যাপারও থাকে, কোন কিছুই যে আজ আর ফ্রীতে মেলে না ...