ইচ্ছে করে
মন থেকে তোকে বলি,
হাতে হাত রেখে একই পথে
দু'জনে আবার চলি;


কালের ছায়ায় হারিয়ে তোরে
আজো সে পথেই খুঁজি,
আঘাতে আঘাতে ক্ষত চিহ্ন
বুকে নিয়ে আমি মরি;


কালো থেকে যায় মনের আকাশ
বিবর্ণ কেন রং?
প্রশ্ন গুলো ফিরে ফিরে আশে
একাকি যখন মন।

ভিজে কি বৃষ্টির ছোঁয়ায় বল
তোর মনের মাটি,
এখনও কি রয়েছে সেথায়
প্রেমের নামটি খাঁটি?


জানালায় পাশে চোখ রেখে দেখ
আজো তারা হয়ে আসি;
আমি ভাল আছি, তাই তো তোরে
এখনও ভালবাসি।