ভাবছি তোমায় একান্ত একটি কবিতা দেবো!
শিরোনাম হবে " এসো নষ্ট হই "
বেশ সময় নেবো না পাঁচ কি পনেরো
এটুকুতেই হয়ে যাবে,
নষ্ট হয়ে যাওয়া সময়ের সাথে
নষ্ট হবো তুমি আর আমি।
বস্ত্রহীন শরীর খেলা করবে
তুমি কখনও সুখের আওয়াজ তুলবে মুখে
আর আমি বার বার থামিয়ে দিতে গিয়ে
আরও উম্মাদনা জাগাবো!
কি কেমন হবে বলেতো ?
যত সময় নিয়ে তুমি আমি
সেই পাতায় চোখ বুলাবো,
কবিতার প্রতিটি শব্দ প্রতিটি লাইন
তখন শুধু বদ্ধ ঘরে রয়ে যাবে।
কি লিখবো ?
সত্যি করে বলো?
তোমার অনুমতি পেলেই
আমি কাজে নেমে যাবো!