বন্ধুগণ, এটি কোন কবিতা নয়। একটি সুখ সংবাদ দিতে চাই। আমি ৩৩ তম বিসিএস পরীক্ষায় পাশ করেছি, বিসিএস (স্বাস্থ্য) । এখানে আমার যারা স্বজন আছেন, তাদের কে জানাবার জন্যই এই ক্ষুদ্র প্রয়াস। আপনাদের সাথে কাটানো দিন গুলো অক্ষয় হয়ে রবে। সবার ভালবাসা, দোয়া আর আশীষ চাই।                    
                                                                                               ডা: মোমেন হাসনাইন
              এমবিবিএস(ময়মনসিংহ মেডিকেল কলেজ)
               সিসিডি ( বারডেম), বিসিএস (স্বাস্থ্য)
              ডিসিএইচ(শিশু) ( অধ্যয়নরত)
              মোবাইল ০১৮১২৮১৫০১০