মাঝে মাঝে মনের গহীনে ডুবে দেখি আমার দুঃখ, না পাওয়া, অবহেলা বেশী
নাকি ভালবাসা আর প্রাপ্তি!


দুঃখী হতে চাইনা আর তবু আমার যাপিত জীবনের কান্নাগুলো জড়িয়ে থাকা স্বপ্নের রাজ্য বারবার ফিরিয়ে আনে শোকের মাতম...


আমি জিততে চাই, হাসতে চাই, আজ ভালবাসায় থাকতে চাই।।