তোমার সাবলীলতায় কারো নখের আঁচড়ে ভগ্ন হয়না মন
তুমি মিথ্যা নিজেকে রেখেছো লুকিয়ে ভালবেসে দহন।
তুমি সবার মাঝেই সাজিয়েছো তোমার স্বপ্নমাখা দেশটা
সবাই তাই ব্যাকুল দেখো খুঁজে পেতে তার শেষটা ।


মন ভিজিয়ে যে মানুষ তোমার মুখের হাসিই শুধু চায়
তাকেও তুমি জিইয়ে রেখেছো আজ মিথ্যে ছলনায়।