বৃষ্টি পড়ে টাপুর টুপুর
পায়ে তোমার বাজুক নুপুর
মন হারালে হারাক আজ
এমন বৃষ্টি দিনে,
ভাসুক হৃদয় আজকে তোমার
ভালোবাসার টানে।


আজকে তোমায় গান শোনাব
গান শোনাব
বাজছে মনে সুর,
বৃষ্টি পড়ে টাপুর টুপুর
পায়ে তোমার বাজুক নুপুর।
মন হারালে হারাক আজ......


ঝড় বুঝি ঐ এলো আজ
আসুক সে আজ ওরে,
ভালোবাসার জল তরঙ্গে
মনটা উঠুক ভরে।


আজকে তোমায় গান শোনাব
গান শোনাব
বাজছে মনে সুর,
বৃষ্টি পড়ে টাপুর টুপুর
পায়ে তোমার বাজুক নুপুর।
মন হারালে হারাক আজ......


হাত রাখ আজ হাতে আমার
চোখ রাখ আজ চোখে,
লজ্জা কি তা বাসলে ভাল
বলুক যাতা লোকে।


আজ জেগেছে হৃদয়
বুঝি মানবে না সে দুর,
বৃষ্টি পড়ে টাপুর টুপুর
পায়ে তোমার বাজুক নুপুর।
মন হারালে হারাক আজ......


মুক্তব্লেগ দেখুন...
http://muktoblog.net/details.php?un=himsailo&pid=1679