ভালোবাসা দাও
ভালোবাসা দাও
ভালোবাসা দাও
শিশির ভেজা ভোরে
নগ্নপায়ে,পাশাপাশি
হাতে হাত রেখে
ভালোবাসা দাও।


চৈত্রের দুপুরে
বকুল গাছের তলে
পাশাপাশি বসে,
ঘর্মাক্ত শরীর
আঁচলে মুছিয়ে
ভালোবাসা দাও।


শ্রাবনে ঝরে পড়া বর্ষায়
গায়ের মেঠ পথে,
চোখে চোখ রেখে
ভালোবাসা দাও।


বিকেলে নদীর পাড়ে
দক্ষিনা বাতাসে,
কাঁশ ফুলের নরম ছোয়ার মত
আমাকে ছুয়ে
ভালোবাসা দাও।


গভীর রাতে নিদ্রহীন
আমার খোলা বুকে,
ডানা কাটা পাখির মত
আছড়ে পড়ে
ভালোবাসা দাও
শুধু ভালোবাসা দাও।


মুক্তব্লগে দেখুন...
http://muktoblog.net/details.php?un=himsailo&pid=1566