নায়িকার বাঁচাও বাঁচাও চিৎকার শুনেও নায়ক এলো না!
___ বাহ, দমদার স্ক্রিপ্ট! অতঃপর?


বাসায় র‍্যাব ঢুকে পড়লো, তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণে ওয়াইন, ভয়ংকর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করলো। নায়িকা এখন ভিলেন চরিত্রে!!!
তাকে জিজ্ঞাসাবাদ চলছে, সুতরাং,  বিজ্ঞাপন বিরতি! দোস্ত, পিকচার আভি বাকি হ্যায়... কোত্থাও যাবেন না!


অস্ট্রেলিয়া বাংলাদেশ পাঁচ ম্যাচ সিরিজে বাংলাদেশ আজকে ২-০ তে এগিয়ে গেল! অনেক বড় খুশির খবর, আনন্দিত হউন, হতেই পারেন, আমিও আনন্দিত।


আপাততঃ খেলার খবর শেষ!


এইদিকে, লেটনাইট পার্টির নামে মদ-মাদক ও নাচের আসর বসিয়ে সেখানে আসা সমাজের প্রভাবশালী, শিল্পপতি, বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের মুঠোফোনে ভিডিও ধারণ ও স্থির ছবি তুলে ব্ল্যাকমেইলিং করে মোটা অংকের টাকা আদায় করা চক্রের কিছু মডেল ধরা পড়েছে, তাদেরও জিজ্ঞাসাবাদ চলছে। ব্ল্যাকমেইলিং চক্রে জড়িত অন্যদেরও আইনের আওতায় আনা হবে।
_______ ঠিক আছে আনেন! প্রচলিত আইনে বিচারটাও হোক। সব ঠিক আছে। কিন্তু; কিন্তু এইসব ভুংভাং নিয়ে এতো কথা কেন?
এইসব সিনেমা প্যাক আপ করেন,
পাব্লিক আর এখন ওসব খায় না! হুদাই টকশো চোদায়া লাভ আছে?


আপনারা চাইলেই এগুলোকে মূলধারার সিনেমায় পরিণত করতে পারেন না! আপনারা মিডিয়া যা খাওয়াতে চান, তা-ই খাইতে হবে? এই লাইনের মিয়ারা এবং বইনেরা, দেশের হালহকিকত নিয়া কথা বলেন।
দর্শকেরা কিভাবে দিনাতিপাত করছে?
হাসপাতালগুলোতে চিকিৎসা সেবা কেমন চলছে? পারলে,
আমার রক্ত বেচে টাকা কামানো ভদ্রলোকেদের খবরের হেডলাইন করেন!
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধগতি কিভাবে ঠেকানো যায়?
বর্তমানে মৌলিক চাহিদা মেটাতে সমর্থ কতজন নাগরিক?
এইরকম অপরিকল্পিত লকডাউন কতদিন চলবে?
পুঁজিবাদের প্রবল স্রোতে দর্শকেরা আর কতদিন ভাসবে?
এরকম হাজারো স্টোরি আছে....


যাইহোক
মাননীয় পরিচালক, সিনেমা যদি দেখাতেই হয় তাহলে বিরতিহীনভাবে "মিনিস্টার ফাটাকেষ্ট!" দেখান!
গালি নয়, তালি পাবেন। দর্শকনন্দিত হবেন।


প্রযোজক সাহেব বিশ্বাস করেন,
ক্যারেক্টর লেছ মহিলা ভিলেন এ বাংলায় চলে না!
আপনার ব্যবসা লাটে উঠবে.....


°
°.°.


চলচ্চিত্র: এলোমেলো গল্প!
রশিদ ভাই
চার আট একুশ