যা কিছু দেখছি
তাই নিয়ে লিখছি;
লেখাগুলো আয়না
সমাজ এখন হায়েনা!


যাদের পেটে এলার্জি
সত্য হজম হয় না
আমার থেকে দূরে থাকিস
খুশি করতে পাচ্ছি না।


যা দেখছি তাই লিখছি
কবি টবি কিচ্ছু না!
আমার কথা ভাবতে গিয়ে
গভীর জলে ডুবিস না।


আয়ু থাকতে মরে যাবি
জাহান্নামে পুড়ে যাবি
এখনো সময় আছে
তুই ভালো হয়ে যা-
ওরে পাগলা-
তুই ভালো হয়ে যা।।


    


১৭:৪৫-১৬/০৭/২০১৮