চশমা রেখে বুকের ভাঁজে
বলছ আমায় সকাল সাঁঝে
তোমায় অনেক ভালবাসি।


আবার বলছ আমায় দূরে থাক
ছোঁয়াটুকু বাঁচিয়ে রাখো
যখন আমি কাছে আসি।


এ যে কেমনতরো ভালবাসা?
যায়না তোমার কাছে আসা
মনটা থাকে প্রেম পিয়াসী।