কোথায় বলো থাকো তুমি ?
কাঁশ ফুলেতে ঝড় তুলেছে
মনের ভেতর খন্ড ভূমি।


এই.. কোথায় বলো থাকো তুমি ?
শেওলাগুলো আড়ি করেছে
একলা কেন জলে নামি।


কোথায় বলো কোথায় তুমি ?
আকাশ মেঘে কালো করেছে
বৃষ্টি যেন নামাবো আমি।


কোথায় গো কোথায় তুমি ..
..... গেলে লুকিয়ে
দেখো শুধু আমি নই
কদমগুলিও গেছে শুকিয়ে।


দাও না কেন সারা তুমি ?
জল শুকিয়ে
সব মরুভুমি....,
ক্লান্ত পথিক শান্ত মমি
এই কোথায়............
কোথায়, কোথায়, কোথায় গো তুমি?