ভাবতে ভিষন কষ্ট হয়
এই সমাজে কেন এমন
বাচ্চা শিশু ধর্ষণ হয়?
মানুষ বলে পায়ে ধরি
তাকিয়ে দেখো ওদের চোখে
নিষ্পাপ দু’টি নয়ন আঁখি।
#
তোরা যারা ধর্ষণ করিস
শুকুর থেকেও অধম তোরা
গরম জলে পুরে মরিস।
আমরা পুরুষ কষ্ট হয়
তোদের জন্য এই সমাজে
পুরুষ জাতির অবক্ষয়।
তোরা কেন মানুষ হলি?
মানুষ নামে কলঙ্কিত
তোরাই দিলি জলাঞ্জলি।
#
নারীতে প্রনাম হাজার বার
সম্মান করো শ্রদ্ধা করো
পুরুষ জাতিও নারীর ধার।