আদর এবং সোহাগ ভরা লক্ষ্মী জিনান,
করবে এবার রকেট নিয়ে চাঁদ অভিযান।
রকেট হবে দূর আকাশের মেঘের পালক,
মামার দেয়া রোবট হবে রকেট চালক।


বিনোদনের সঙ্গি হবে নাচের পুতুল,
সঙ্গে নেবে বোঝাই করা সখের 'দুদুল'।
'দুদুল' মানে  বাবার দেয়া ঘোড়ার গাড়ি,
যে গাড়িতে জিনান দেবে চন্দ্র পাড়ি।


যেখানেতে আসন পাতা চাঁদের বুড়ি,
মনের সুখে নাটায় হাতে উড়ায় ঘুড়ি।
চন্দ্রে গিয়ে ছিনিয়ে নেবে রাণীর আসন,
বীর দাপটে করবে জিনান রাজ্য শাসন।


দিনের বেলায় সুয্যি যেমন বিলায় আলো,
রাত্রে তেমন থাকবে না আর আঁধার কালো।
থাকবে না আর অমাবশ্যার মলিন ছায়া,
চন্দ্র কেবল ছড়িয়ে দেবে জ্যোতির মায়া।


াাাা জেদ্দা, সৌদিআরব াাাা