১।
আজ সারা রাত, সেই দুটি হাত
ছিলো আমার হাতে,
নয়ন রেখে ছিলে নয়নে এবং শয়নে
ছিলে আমার সাথে।
চট্টগ্রাম
১৩/০৩/২০১২


২।
আকাশে পূর্ণিমা চাঁদ, তার পাশে উজ্জ্বল
একটি তারা,
তুমি কি কখনো নিজেকে একা ভাবতে পারো
আমাকে ছাড়া?
চট্টগ্রাম
১৩/০৩/২০১২