আগুড় বাগুড় চালতা নাগুড়
পশ্চিমাকাশ মেঘ গুড় গুড়
বিষ্টি তবে ফর্সা গগন
খেকশিয়ালের বিয়ের লগন
খেকশিয়ালের বিয়ে
বউ সেজেছে টিয়ে
টিয়ের গলায় সোনার হার
বিয়ের আসর ঝিলের পাড়
ঝিলের পাড়ে চিলের ঘর
পায় না খুঁজে বিয়ের বর।