এক.
আমি আছি
হৃদয়ের কাছাকাছি
তবু তুমি ভালোবাসা
করো কেন ধার ?
মৃন্ময়ী বলো দেখি
তবে তুমি কার?


দুই.
চাইনে হীরে মুক্তো মানিক
চাইনে সিংহাসন,
আমার শুধু একটি চাওয়া
তোমার অবুঝ মন।


তিন.
তোমার জন্যে আমি আছি
আমার জন্যে তুমি,
জোছনার আলোয় আমি তোমার
কপালটা তাই চুমি।