তুমি নীলপরী তুমি সুন্দরি
তুমি অনন্যা খুশির বন্যা
তুমি নন্দিনি তুমি সুহাসিনি
তুমি দিনের রোদ্দুর
তোমাকে চিনি যদ্দুর
তুমি এলোকেশী সুকেশি
তুমি তিলোত্তমা তুমি পরমা
তুমি মায়াময়ি তুমি স্নেহময়ি
তুমি মা্য়াবি তুমি মাধবি
তবে তুমি বল দেখি কার
কারো নও তুমি শুধুই আমার ।