তারেক সালমান জাবেদ

তারেক সালমান জাবেদ
জন্ম তারিখ ১ সেপ্টেম্বর ১৯৮৬
জন্মস্থান মৌলভীবাজার,সিলেট, বাংলাদেশ
বর্তমান নিবাস পেরিস, ফ্রান্স
পেশা TM-PRÊT A MANAGER

তারেক সালমান জাবেদ ১ সেপ্টেম্বর ১৯৮৬ সালে মৌলভীবাজার জেলার বড়কাপন গ্রামে জন্মগ্রহণ করেন।তিনি রাজনগর পৌটিয়াস উচ্চ বিদ্যালয় থেকে ২০০৩ সালে মেট্রিক এবং ২০০৫ সালে রাজনগর ডিগ্রী কলেজ থেকে আই.এ পাশ করেন। ওই বছরই মৌলভীবাজার সরকারি কলেজে অর্থনীতি বিভাগে ভর্তি হন।তারপর উচ্চ শিক্ষার জন্য লন্ডনে চলে যান,সেখানে তিনি ST.ALBANS COLLAGE থেকে Graudate Diploma in business management এবং WESTLINK COLLAGE Postgraduate Diploma in Strategic Management এর উপর পড়া শেষ করেন।দেশে থাকাকালীন সময় তিনি মৌলভীবাজারের স্থানীয় সাপ্তাহিক পত্রিকা মৌমাছি কন্ঠের সাংবাদিকতা করেন।তারপর সাপ্তাহিক সাত দিনের কাগজের বার্তাসম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন" সানরাইজ ক্লাব বড়কাপন" এর অর্থসম্পাদক এবং মীরপুর বহুমূখী সমবায় সমিতির সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন।কবির বহু কবিতা স্থানীয় পত্রিকা ও ম্যাগজিনসহ অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়ে বহুবার। বর্তমানে কবি ফ্রান্সের পেরিসে বসবাস করেন।

তারেক সালমান জাবেদ ৯ বছর ১১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে তারেক সালমান জাবেদ-এর ৬২টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/৬ ১৬
২৫/৫ ২৯
২১/৫
১৬/৫ ১৪
৪/৯ ১৪
১/৯ ১০
৩০/৮ ১০
২৯/৮
১২/২
২৮/১
২৩/১
৬/১১
৪/১১ ১০
২৯/১০ ১৬
২৯/৭ ১৫
২৬/৭
২৫/৭ ২৫
২৪/৭ ১৬
২৩/৭ ২২
২২/৭ ৩১
২১/৭ ১৭
২০/৭ ২০
১৯/৭ ১৯
১৮/৭
১৭/৭ ১৮
১৬/৭ ২০
১৫/৭
১৩/৭ ১৭
১২/৭ ১৬
১১/৭ ১৩
১০/৭ ১০
৯/৭ ১৩
৮/৭ ১৩
৭/৭
৬/৭ ১১
৫/৭ ১২
৪/৭ ১৩
৩/৭ ১৪
২/৭
৩০/৬
২৯/৬
২৭/৬
২৬/৬ ১০
২৫/৬ ১৭
২৪/৬
২৩/৬ ১৬
২২/৬ ১৪
২১/৬
২০/৬
১৯/৬ ১৫

এখানে তারেক সালমান জাবেদ-এর ৫টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১৯/৭
১১/৭
৩/৭
২৬/৬
১০/৬