রাত জাগা শহরে তোমার রাঙা মুখটা রেখে এসেছি
ভালবাসার না-বলা কথা তোমার জানলায়
পোস্ট করেছি ..তুমি কি গ্রহণ করেছ ?


পড়ার অজুহাতে জানলাঘেষা টেবল এ কত সময় বসে থেকেছি
তোমাকে দেখব বলে !
রাত্রি জেগে -জেগে নিওন আলোয় বসে মনের কথা তোমাকে
জানাব প্রস্তুতি নিয়েছি ..
তোমাকে সামনে পেয়ে রূপের মাধুরী দেখে সবকিছু ভুলে গিয়ে
মনের কথাসব তোমার নামে হাওয়ায় পোস্ট করেছি
...তুমি কি গ্রহণ করেছ ?


( আমি মূলত কবি না | খেয়ালের কিছু কথা লিখে রাখি| তাই আমার অমিমাংসিত থেকে যায় |)