সময়ঃরাত- ৩ঃ৪০মিনিট
তারিখঃ০৩/০৭/২০২১ইং


আমার মেলা ইচ্ছা করে জানো রুমি তোমারে আমার মনডা ভইরা দেখবার,,,,


আমার মেলা ইচ্ছা করে জানো তো রুমি, তোমারে লইয়া রেল লাইনের পাশ দিয়া হাঁটতে হাঁটতে ক্লান্ত হইয়া  বুট আর বাদামের আড্ডায় মাততে।


আমার মেলা ইচ্ছা করে জানো প্রিয় , তোমারে লইয়া নিরালায় নির্জনে


প্রিয় ক্যাম্পাসটাতে আড্ডা দিতে..।
                                        দুই জনে মিইল্লা সুখ দুঃখ ভাগা ভাগি করতে।


আমার মেলা ইচ্ছা করে, তোমার  শাড়ির আচঁলডার তলে মুখ লুকাইয়া  রাখবার,মেলা ইচ্ছা করে তুমার হাডুর উপরে মাথা রাইখা ঘুম পাড়বার।


আমার মেলা ইচ্ছে করে, তোমার বুকে মাথাডা রাইখ্যা বেইন্না বেইল্লা সারক্ষণ  ঘুমাইতে।


আমার তো মেলা ইচ্ছা, যদি তুমি একটা বারের লাইগা কইতা যাও তুমার সব ইচ্ছা পূরণ কইরা লও কোনো বাঁধা দিতাম না, এই মনডা,


প্রাণডা তুমারে দিয়া দিলাম,  জানো প্রিয় তহন আমার চাইতে দুইন্নাইত
কেউ খুশি থাকত না ব্যাবেক্কে তো ব্যাবেক্কের কথা বুঝে না, তুমি কি একটু হানি বুঝবা।


আচ্ছা প্রিয় আমি যহন তোমারে বুকে শক্ত কইরা ঝড়াইয়া ধরবার যামু  তহন তুমি আমারে বাঁধা দিবা  না তো.?


আমার মেলা ইচ্ছা করে আমারে তোমার মাঝে দিয়ে দিবার. তোমারে  ভালোবাসার অপরাধে  যদি আমার জীবনডা দেওয়ার লাগে আমি দেওয়ার পারমু,


আমার মেলা ইচ্ছা করে তোমারে ভালোবাসি বইল্লা  তোমার গায়ের  শাড়িডা হইয়া সারা শরীর জড়াইয়া থাকতে।।


আমার মেলা ইচ্ছে করে তোমার হাতের চুরি হইতে,  দুইডা হাত  সারা জীবন আমি কাউরে ধরবার দিতাম না।।


আমার মেলা ইচ্ছা করে জানো প্রিয় তোমারে ভালোবাসি  কথাডা কলেজে সবার সামনে কইতে...


আমার মেলা ইচ্ছা করে,  কলেজ শেষে দুইজনে মিল্লা সেলফি ব্রীজে একটু আড্ডা দিতে,


আচ্ছা  প্রিয় আমার স্বপ্ন ডা কি বাস্তবে আর আসবো না, না কি স্বপ্নময়  হইয়াই থাকবো,??


এইডা কহনো হইবার  পারে বলো,
আমার মেলা ইচ্ছা করে  সকাল বেলা তোমার হাতের এক কাপ চা খাইতে.!!


আমার মেলা ইচ্ছা করে বৃষ্টিতে দুইজনে হাতে হাত রাইখা ভিজতে,,,
  আমার মেলা ইচ্ছা করে ভালোবাসি কথাডা বইয়ের পাতায় পাতায় ছড়াই দিবার..


আমার মেলা ইচ্ছা করে তোমার
হইয়া, তোমার বুকে হুইয়া থাকতে


,আমার মেলা ইচ্ছা করে , তোমার মুহে ভালোবাসি শব্দডা হুনার।


আচ্ছা  আমার তো মেলা ইচ্ছা করে,, একটা ইচ্ছাও কি পূরণ হইবো কওনা একটু আমারে??
আমার মনডায় না বুঝবার চায় না পাগলা পাগলা ভাব, মনে হইবার লাগে তুমারে জড়াইয়া হুইয়া আছি।


কেমতে তুমারে বুঝাইতাম কওনা আমি তুমারে কতডা ভালোবাসি।
আমি গুছাইয়া কথা কইবার পারি না। তাই বইলা কি কাউরে ভালোবাসতে পারমু না?
আচ্ছা তুমি যহন অভিমান করবা তহন আমি কান ধইরা উঠমু আর বইমু তবু তোমার অভিমান কইরা থাকতে দিমুইনা।


কথা দিলাম তুমারে আমার বুকডার মধ্যে লুকাইয়া রাখমু, কোনো কিছু তুমারে ছুইবার পারব না তুমি শুধু আমার হইয়া যাও।


অপেক্ষায় আছি তুমি কবে আইবা? হ তুমি আইবা সেই কথাডাই পাগল মনডারে বুঝাইবার পারি না।


থাকলাম অপেক্ষায় তুমি আইবা বইলা, তুমি আইবা, তুমি আইবা...........সত্যিই কি তুমি আইবা??


উৎসর্গঃ প্রিয়🐦