হুজুরে হাসলে আমি হাসি
আর কাঁদলে আমিও কাঁদি
তেলের ডিব্বা আমি সদাই প্রস্তুত রাখি
জয়তুন থেকে পাম অয়েল
সরিষা নারকেল জলপাই
এমন কি খাঁটি ঘাওয়া ঘি
চান তো আমদানি করি নতুন কিছু
দিবা নিশি নিঃস্বার্থে নিয়েছি হুজুরের পিছু
শুধু আমার দিকে একটু শুভ দৃষ্টি যদি দেন
হুজুরের চলার পথে একটু সাথে নেন
আমার বাপ দাদা চৌদ্দ পুরুত হুজুরের গোলাম
অধমে দেন ঠায় পদতলে , জানাই লাখো সালাম
লোকে বলে, আমি নাকি চাটুকার মহাশয়
আমি বলি, পোড়া মুখ ছাই হোক
হুজুরের আশীর্বাদ যেন সাথে রয় ।।