এসো--- এসো ---এসো
বদলাই কৃপণ হাত
এসো---এসো----এসো
বদলাই গভীর রাত !!

সর্প যেমন খোলস ছাড়ে
আমিও ছাড়ি পাপ
করজোড়ে মিনতি করি
করে দাও গো মাফ !!

প্যান্টের শূন্য পকেটে
লুকিয়েছিলাম যত ভুল
আজি এই বেলা, এই ভেবে
যেন হই গো আকুল !!

রঙ ধরা দুনিয়ায় শুধু
কুহকের ফানুশ
স্রোতে যদি ভাসাই গা
তবে কেমন মানুষ !!