স্বাতী তুমি কোথায় ... ... ?
তোমায় দেখার স্বপ্নে -
হারিয়ে যাই ... ... ছুটে ছুটে ... ...
একটু উষ্ণতা পেতে ।
কালো ঘোমটার আড়ালে -
মিষ্টি হাসির আবেশ ... ,
চোখের ইসারায় ...
চুপি চুপি ডাকো ... ,
আলিঙ্গনের নেশায় ...
হৃদয় উথাল পাথাল ।
কাছে যেতে চাইলেই ...
কালো ঘোমটার আড়ালে -
ঢেকে ফেলো মুখ ... ।
স্বাতী - স্বাতী তুমি কোথায় ... ?