আজ চলে যাচ্ছি ...
চারদিন খেলেছি তোমার সাথে ,
শরীর - মন জুড়িয়েছে তপ্ত ক্ষুধায় ,
শাড়ির আঁচলে লজ্জায় ঢেকেছি মুখ ,
পাগল হয়েছি তোমার রূপরেখায় ।


ভুলতে পারিনা তোমায়
মুক্ত হতে চেয়েও ...
বন্ধনে হয়েছি দিশেহারা  
নীল - আবীরের রঙে রাঙিয়ে
সারা অ-বয়ব ।


ফিরতে চেয়েও ...
যেতে চায় না মন ,
তবু ...
আবার আসবো ... মিলব দু'জনে ।।