আমার দুচোখ ভরে
তোমার স্বপ্নের ঢেউ
উদাসী হাওয়ায় ভেসে যায়
প্রত্যাশায় ছিনিয়ে নেয়
আগুনে ছারখার ,
দূরে সরে দুঃস্বপ্নের কালো মেঘ
দৃশ্যমান প্রস্ফুটিত ফুল
সমুদ্রের উচ্ছলতায় মাখানো
রোমান্টিকতার ছোঁয়ায়
সুন্দর নৈসর্গিক ভালবাসা ,
নতুন চোখের দ্যুতির পরশে
প্রাণ উথালপাথাল
কল্পনার ঝুলিতে বিরাজমান
রঙিন তুলিতে আঁকা ছবি
স্বপ্নের ঢেউ খেলে যাওয়া নদী ,
আমার দুচোখ ভরে
তোমার মুগ্ধতায় ভরা চাহনি
আকাঙ্খায় জয় করে
সুন্দর স্বপ্নিল হাতছানি
আমি শুধু তোমারি ।