টাইটানিক :


ডুবছে যেন টাইটানিক বিশ্বজোড়া যাত্রী
লক ডাউন না মেনে যেন ধ্বংসপথের ধাত্রী l
লক ডাউন সব মেনে চলো ধোও নিজের হাত
তবেই করোনা বিদায় নিবে বাঁচবে মানবজাত l


আর্জি :


প্রতিদিন সারাদিন একটিই আর্জি
ঘরে থাকুন ঘরে থাকুন ম্যাডাম ও স্যারজি l
একটিই পথ খোলা লক ডাউন সেই পথ
বিফলে তা গেলে পাবে বিনাশের রাজরথ l