এই মেয়েটি তুমি নাকি ?
সত্যি কথা বলছো !
শাড়ি পরে ডাগর চোখে
কোন পথে যে চলছো ।
বয়স তিনে পূজার দিনে
বেশ তুলেছো ছবি
সেই ছবিতে করলো কামাল
অকবি হই কবি ।


দিলাম দুটো লাইন লিখে
ছবির খুকির নামে
খুকি যে আজ অনেক বড়ো
অনেক কিছু জানে ।