পথের বাঁকে, ফুটেছে ফুল সাঁকেসাঁকে,
হাত বাড়িয়ে নিলাম তুলে,
জুঁই, চামেলী,বকুল ফুল।
কানে দিলাম ঝুমকো লতা
খোপায় আমার শিউলি ফুল।


সৃষ্টি আমার কৃষ্টি বিনা,
হয়না মধুর দিনগুলো,  
তোমায় ছোঁয়ায় বেঁচে আছি  
সম্ভাবনার দিনগুলো।


নদীর বাঁকে,চাঁদ হাসে ফাঁকেফাঁকে,
জোস্না ভরা স্নিগ্ধ আলো,
রুপালি চাঁদ দেয় যে আলো,
তোমার ছোঁয়া লাগে ভালো,
********************************
জেসমিন আক্তার মৌ................