আকাশটা আজ মেঘলা চাদরে ঢাকা।
বেশ শীত শীত অনুভব করছি,
তোমার অপেক্ষা আমাকে ভাবিয়ে তুলছে,
কখন আসবে কখন আমাকে জড়িয়ে ধরবে,
আমার শরীরের রক্ত কনিকা শীতল হচ্ছে।
যেভাবে ক্ষুধার্থ শিশু ক্ষুদায় কাতরাচ্ছে,
আমি সেই ভাবে শীতে কাতরাচ্ছি।


আমার হৃদয়ের হার্ড ডিস্ক গুলো
ঠিক মত আজ কাল কাজ করছে না।
তুমি আমার মনিটর হয়ে
হার্ড ডিস্ক গুলো সচল করে দিও।
আমি তা পেন ড্রাইভে বন্ধি করে রাখবো।
যখন ইচ্ছা হবে আমি আপলোড করে নিবো
আমার হৃদয় ডিস্কে।


একটু অপেক্ষা..........
একটু অনুভুতি ........
একটু ছোয়া.............
এনে দিবে আমার উষ্ণতা।