_____________________
আমায় নিয়ে চলো বন্ধু তোমার আঙ্গিনায়
স্পন্ধন থেমে গেলে ভুলে যেও না আমায়।
একটু জাগো নিদ্রা বিহীন একটি শুভ রাত্রি,
তোমার নিয়ে পাড়ি দিবো হাজার পথ যাত্রী।


সৌরভ ছড়িয়ে দিবো তোমার বুকের মাঝে,
সুবাস টুকু দিও আমায় সকাল বিকাল সাঁজে।
নিন্দুকেরী নজর যেন না লাগে মোর গায়ে,
ভালবাসায় ভরিয়ে দিও আমার হৃদয় টারে।


স্বপ্ন গুলো সাজিয়ে দিও ফুল বিছানার ঢালে,
জুঁই চামিলির মালা গেঁথে দিও আমার গলে।
দুঃক্ষ এলেও সুখের স্মৃতি রেখো যতন করে,
স্বপ্ন জালে রেখো তুমি আমার হাতটি ধরে।


নিবে তুমি মিষ্টি গন্ধ ফুল বাগানের ফুলে
উজার করে দিবো আমি যা আছে মোর তরে।
_________________________