ছোট্ট বোনটি  টুনটুনি
তুই যে আমার মন নিলি
আদর সোহাগ দিলাম তোরে
ভালবাসার ছোট্ট ঘরে।


সন্ধ্যা হলে বাড়ি ফিরে
মায়ার বাধন দেই ছড়িয়ে
সকাল বিকাল সন্ধ্যা রাতে  
বাধন যেন যায় না ছুটে।


তুই যে আমার মনের প্রীতি
ভালবাসার সরল গীতি
লেখা পড়ায় করবি সুনাম
এই কামনা রেখে গেলাম।