২১ নম্বর লেন
কলাবাগান।
আমার পাশের ফ্ল্যাটেই তুমি থাকতে
আমার কথা তুমি সারা দিন ভাবতে
ডাকতে, বলতে আর মনে রাখতে
নির্জন রাত আর একা পথ চলতে।


২৭ নম্বর বাড়ী
গরম পানির লেন,
তোমার খালার ফ্ল্যাট আমার আগমন
স্বর্ণালী সন্ধ্যয় বিনিময় হলো দুটি মন।
হাসতে, ইসরায় ডাকতে চোখে চোখে রাখতে
হৃদয় উজার করে আমায় ভালবাসতে।


আজ আমি কই ? আর তুমি কই ?
শেষ দেখা হলো রমনার বটমূলে
আমার প্রস্থানে তোমার আগমনে।