ঘরের ভিতর এত গরম যায় না রে ভাই থাকা
দালান কোঠা সারিসারি কোথায় ও নেই ফাঁকা।
সব জায়গাতে গরম রে ভাই শান্তি কোথাও নাই
বাথরুমে তে নাই যে পানি এখন কোথায় যাই।


পুকুর গুলো নিচ্ছে দখল জমিদারের নাতি
কষ্টে আমার জান চলে যায় ওরে আমার সাথী।
বৃষ্টি বিনা ভ্যাপসা গরম হবে কি আর দুর ?
ভাল্লাগে না তাই তো আমার কোন গানের সুর।


রাত্রি হলে থাকে আমার লোডসেডিং এর ভয়
সব কিছুতে এমন ধাঁধাঁ জীবনটাই ক্ষয়।
শান্তি আমি পাইনা খুঁজে এই গরমে তাই
মিনতি মোর আল্লার কাছে একটু বৃষ্টি চাই।
*************************