:- ও কাক্কা... রেসাল্ট আইসে গো !


:- তা বল দেহি বেটা, কইহান সাপ্লি খালি।??! :-)


:-আর কইয়ে না কাক্কা। পুফেসরবাবুরা বোধয় ঠিক কইরা খাতা চেক করে নাই।


:- ক্যান রে বেটা?


:- আরে কাক্কা পাশ করায়ে দেসে দেখসি গো!!


:-অরে কইস কি?!! তুইও পাশ! তয় যে এত্ত ফাঁকি মাইরা পড়ালেখার বদলে কি হকল হাবাজাবা লিইহ্যা টেম লস্ট করতি?
ওই ফেবু টেবু কি কইরা যন্তরটা ঘাইট্যা ছাল তুলে হেলাতি? তাও পাশ!! কইস কি বুড়ো!


:-কি আর করুম! পাশ যহন করায়ে দেসেই থার্ড ইয়ারে পাকাপোক্ত ভাবেই উইঠ্যা গেলাম আর কি। :-D


:-ত বেশ বেশ। জয় মা সরস্বতীর জয় বল রে বেটা...


জয় মা সরস্বতীদেবীর জয়। :-) :-D . :-P


----ঝন্টু মণ্ডল . ২৫/১০/২০১৩ -১১:৩০pm


( জানি এটা ঠিক কবিতা হলনা। তবু পোস্ট করলাম আপনাদেরও সুখবরটা জানাতে। যেটা একটু আগেই নেটের সৌজন্যে জানতে পারলাম।তাই আপনাদেরও জানালাম। আশীর্বাদ করবেন।
অভিযোগ থাকলেও জানাবেন। )