বিন্দু বিন্দু স্বপ্ন , বিন্দু বিন্দু আশা
গড়েছিলো ইমারত , চেয়েছিলো ভরসা।


চুপি চুপি পাতায় পাতায় এঁকেছি তোমার ছবি
মনের খাতায় কবিতা লিখে হয়েছি প্রেম-কবি !


অস্ফূটে কত কথা বলতাম তোমার সাথে
তোমার ছবি হাতে নিয়ে ঘুমাইনি কত রাতে l


চারিদিকে শুধুই যে দেখেছি আমি তোমায়
লাগেনি আমার একা তুমি সাথে ছিলে সদাই।


একমনে আমি ভালো বেসেছিলাম তোমায়
সব কিছুই ছিল সম্ভব তোমার একটি কথায়!


সেই তোমাকেই মনটা দিলাম , জমানো সব আশা
তুমি দিলে প্রত্যুত্তর--- "বেকার ভালোবাসা ! "


(চলবে)


---ঝন্টু মণ্ডল . ২৭/০৮/২০০৯ -৯:৩০am