এসব দিনে মন-কেমনের বাড়াবাড়ি
হালকা চালে ফিরতি ঘুড়ি ছাদের ঘর


এসব দিনে কাব্যি কথার মহামারী
ডায়েরী-পেনে মুহুর্মুহু মারন-জ্বর


এসব দিনে তুমি আমি পগার পাড়
মেঘ ভেঙে ঐ সূর্য্য ওঠে নীলে


এসব দিনে গণ্ডিরা সব চুরমার
মনের ডাকে মন দিলে যায় মিলে


----ঝন্টু মণ্ডল . ০২/১২/২০১৩ -৮:৩০am