আল কোরআনের আইন চেয়ে
মাঠে যারা নেমেছে
তারা নাকি দিন দুপুরে
পবিত্র বই পুড়েছে।
ষযন্ত্রের জাল বুনিয়া
কোরআন হাদিস পুড়িয়ে
মিথ্যা খবর প্রচার করছে
হেফাজতকে জড়িয়ে।
ইসলাম ধর্ম করতে খতম
সরকার আজ মরিয়া
তিমির রাতে উলামাদের
মারছে গুলি করিয়া।
কউমী পন্থী উলামারা
চায় না যেতে ক্ষমতায়
শহীদ হতে প্রস্তুত ওরা
আল কোরআনের মমতায়।