বাল্যকালের বন্ধুদের আজ
করছি ভীষণ মিস
কতোদিন হয় হয়না দেখা
কেমন সব আছিস।
কেউ শুনেছি মালেশিয়ায়
কেহ সউদি,কাতার
কেহ আবার আমেরিকায়
মালিক অনেক টাকার।
বিয়ে করে টানছে কেহ
সংসারেরই ঘানি
কেহ আবার রাজনীতিতে
করছে ঘোলা পানি।
আজকে সবাই ব্যস্থ ভীষণ
সময় কারো নাই
ছোটোকালের বাল্যবন্ধু
ভালো থাকিস সবাই।