(বাংলাদেশের দুর্নীতিবাজ কিছু রাজ্নীতিবিদদের নিয়ে এই লেখা।)
(১)
পরের পিঠে বাইন্ধা একখান মাচা
সুযোগ বুজে ফাউ নাচেন সব চাচা।
(২)
চাচাজানরা সব ভুলে যান সুখে
মুরগীসহ ছাউ দিয়া দেন মুখে।
(৩)
চাচাজানরা এই বড়ো, এই বোকা
এইতো সবাই চালাক চ্তুর,এইতো সবাই বোকা।
(৪)
চাচাজানদের বহুরূপী বেশ
ফান্দে পড়ে কান্দে পুরো দেশ।
২৩।০৬।২০১৩
স্পেন,্বিলবাউ।



ব্যস্থ্তার কারণে আসরে আসা হয় নি অনেকদিন। সবাইকে অনেক মিস করেছি।কেমন আসেন সবাই?