তোমায় ছুঁবো, রাঙ্গিয়ে দেবো
অধর দুটি;
তোমার বুকে, পরম সুখে
বাঁধবো ঘাটি।


স্বপ্ন দেবো, স্বপ্ন নেবো
জলের দামে;
আমায় তবে, নাইয়ে দেবে
তোমার ঘামে?

কথা কবো, নীরব রবো
শীতের রাতে;
উষ্ণতা যে, তোমার ভাঁজে
তোমার হাতে।

দিনের শেষে, রইবে পাশে
রাত্রে যখন;
হাজার কথায়, সুখের ব্যথায়
থাকো যেমন।

এমনি করে, স্বপন ধরে
স্বপন বুনি;
আসবে তুমি, আমায় চুমি
প্রহর গুনি।