০৪.
তোমার সাথে করতে দেখা
বন্ধুকে নিই সঙ্গে,
বন্ধুর সাথে তোমার প্রেম
এখন দেখি তুঙ্গে!


০৫.
ফেসবুকে আমি আজ
নিয়মিত যাত্রী,
চ্যাট খুলে তাই খুঁজি
ফরেনার পাত্রী।


০৬.
আমায় দেখে রাগে ফুঁসে
তোমার বাড়ীর এ্যলসেসিয়ান,
লাফিয়ে উঠে দেয় খাকারি
ঝিমুতে বসা দারোয়ান।
আমি তোমায় ভালোবাসি
এটাই কি গো আমার পাপ?
এক হাত দেখায় বাগে পেলে
আমায় কেন তোমার বাপ?