১০.
মাছটি আমার মুখে দিয়ে
চিবাও তুমি কাঁটা
আহ কি শক্ত প্রেমের আঠা
সেই তুমি আজ কথায় কথায়
তোল ঝাড়ু ঝাঁটা!


১১.
আমার মোবাইল গ্রামীণ ফোনের
তোমারটা হয় রবি,
হয়না কথা বিলের ভয়ে
তাইতো হলাম কবি।


১২.
হ্যালো ম্যাডাম আর পারিনা
ইতনা জ্বালা বুকে!
ক্যামনে কমু আই এম ইন লাভ
আন্ধাইর দেখি চউক্ষে।