২৫.
তোমার এখন সময় ভালো
তাই কি আমায় ভাবছো না?
আমারো এমন আসবে সময়
বাড়িয়ে বলা হচ্ছে না!


২৬.
মাথার উপর আকাশ জুড়ে
পূর্ণ চাঁদের আলো,
মনের আকাশ আগের মতোই
কালো কালো কালো।


২৭.
ভুলে যাওয়া কত্ত সহজ
তোমায় দেখে শেখা,
শিখছি আজো কত্ত কিছু
যায় না সবই লেখা!