৩১.
খুব হয়েছে চোখা চোখি
দূর হয়েছে বাঁধা,
কৃষ্ণ আমি তোমার প্রেমে
তুমি আমার রাধা।


৩২.
এতোদিন ছিলাম আমি
নো ম্যানস লাইনে,
তোমার বুকে বৈধ হলাম
শুদ্ধ প্রেমের আইনে!


৩৩.
বাড়ছে বয়স পাকছে চুল
পাকছেনা তো মন,
কাঁচা মনে নানান রংয়ে
তুমি'ই সারাক্ষণ।