১.
বুকের ভেতর চাপা কষ্ট নষ্ট করে সব
ভাবনা গুলো ছন্ন ছাড়া মৃত অনুভব।


২.
ভালোবাসা মানে অশ্রুর সাথে মিথ্যে আলিঙ্গন
ভালোবাসা মানে একলা শুয়ে স্মৃতি রোমন্থন !!!


৩.
ভালোবাসা আমার কাছে তুমি হারিয়ে যাওয়া
তোমায় হারিয়ে হাত বাড়িয়ে স্মৃতি খোঁজে পাওয়া।


৪.
ছাই চাপা স্বপ্ন আগুন উঠছে ফুসে ফুসে
পোড়া হৃদয় পোড়া ধোঁয়ায় উড়বে ভেসে ভেসে !!!


৫.
যত দূরে যাও তত কাছে আসি
যত ভুলে যাও তত ভালোবাসি।